শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
সড়ক দুর্ঘটনার কবলে রোনালদোর সতীর্থ ব্রুনো

সড়ক দুর্ঘটনার কবলে রোনালদোর সতীর্থ ব্রুনো

সড়ক দুর্ঘটনার কবলে রোনালদোর সতীর্থ ব্রুনো
সড়ক দুর্ঘটনার কবলে রোনালদোর সতীর্থ ব্রুনো

ক্রীড়া ডেস্ক:  প্রিমিয়ার লিগের খেলায় মঙ্গলবার রাতে লিভারপুলের বিপক্ষে মাঠে নামবে ম্যানচেস্টার ইউনাইটেড। তার আগে বাজে খবর শুনতে হলো রেড ডেভিলসদের। ম্যানচেস্টার ইউনাইটেডের মিডফিল্ডার ব্রুনো ফার্নান্দেজ সোমবার গাড়ি দুর্ঘটনার শিকার হয়েছেন। তবে পর্তুগিজ তারকা বা অপর গাড়ির কেউই তেমন ক্ষতির মুখে পড়েনি বলে জানিয়েছে ব্রিটিশভিত্তিক সংবাদমাধ্যম বিবিসি।

জানা গেছে, নিজের চেশায়ারের বাড়ি থেকে ইউনাইটেডের ট্রেনিং মাঠ ক্যারিংটনে যাচ্ছিলেন ব্রুনো। সেখানেই ট্রেনির মাঠের কাছাকাছিই দুর্ঘটনার শিকার হন তিনি। সোশ্যাল মিডিয়ায় সেই ঘটনার বিভিন্ন ছবি ভাইরাল হয়েছে। ছবিতে দেখা যাচ্ছে ব্রুনোর পর্সে গাড়ি ও অপর একটি ভক্সওয়াগেন গাড়ি এক সরু রাস্তায় একে অপরের মুখোমুখি চলে আসে। এর ফলে ব্রনোর গাড়ির তো ক্ষতি হয়ই, অপর গাড়িটিও পাশের এক বেড়া ভেঙে, তার উপরে উঠে যায়। তবে সৌভাগ্যবশত দুই তরফে কারুরই চোট লাগেনি।

তারকা মিডফিল্ডারের বিষয়ে আপডেট দিতে গিয়ে ইউনাইটেড কোচ রাল্ফ রাংনিক সাংবাদিক সম্মলনে বলেন, ‘হ্যাঁ, ও দলের সঙ্গে অনুশীলন করছে। আমি যতদূর জানি, ক্যারিংটনে আসার সময়ই ঘটনাটি ঘটেছে। তবে কেউ আহত হননি। ও দলের সঙ্গে আজ অনুশীলন করেছে এবং ঠিক আছে। তাই কালকে ম্যাচের জন্যও ও প্রস্তুত।’

ফার্নান্দেজও জানিয়েছেন, ‘আই অ্যাম ওকে’।

মতিহার বার্তা / এম আর টি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply